Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

যে কারণে শাহরুখকে বিয়ে করেননি কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৭:১২ পিএম

নব্বই দশকে সিনে পর্দায় ঝড় তুলেছিল শাহরুখ খান ও কাজল জুটি। সেই থেকে পথ চলা শুরু। এরপর একের পর এক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছে এই জুটি। তবে কেন রিল লাইফের জনপ্রিয় এই জুটি বাস্তবে একসঙ্গে থাকলেন না?

বি টাউনে বিষয়টি নিয়ে বিভিন্ন সময়ে শোনা গিয়েছে নানা গুঞ্জন। একসময় সিনেপ্রেমীরা এই রিল লাইফের জুটিকে দেখতে চেয়েছেন বাস্তব জীবনেও। কিন্তু অজয়ের সঙ্গে কাজলের দেখা হওয়ার পর ফিকে হয়ে যায় তাদের সেই রোমান্স। একসঙ্গে সিনেমাতে অভিনয় করাও কমিয়ে দিয়েছিলেন তারা দু'জন।

কিন্তু কেন শাহরুখ বিয়ে করেননি কাজল? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী অকপটে বলেন, সাধারণত ছেলেরাই আগে প্রস্তাব দেন। তবে কি এই মন্তব্যই শাহরুখের প্রতি কাজলের লুকিয়ে থাকা অনুভূতি! নাকি মজার ছলেই প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন কাজল তা আজও স্পষ্ট নয়। যদিও তাদের এই সমীকরণ শুরুর দিকে এমনটা ছিলো না।

এদিকে কাজের ক্ষেত্রে শাহরুখকে সবশেষ দেখা গিয়েছিলো 'জিরো' সিনেমাতে। এরপর আর নতুন কোনো সিনেমাতে অভিনয় করেননি বাদশা। অন্যদিকে কাজল অভিনীত সবশেষ সিনেমা 'তানহাজি'। সিনেমাটি বক্স অফিসে দারুণ সফলতা পেয়েছে।



 

Show all comments
  • faroj aryan srk ২ আগস্ট, ২০২০, ৮:৩১ পিএম says : 0
    Srk & kajol বিয়ে srk স্যার ফ্লিম যগতে আশার আগে থেকে gori mem sathe প্রেম ছিলো,,,তার জন্য নিয়ে হয়নি৷
    Total Reply(0) Reply
  • Remarks ৪ আগস্ট, ২০২০, ১২:৫৯ পিএম says : 0
    Please do not publish any films star movie news because of their professional in haram as per Islam.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ