Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ১১১তম প্রতিষ্ঠা বার্ষিকী

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ১১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা হামদর্দ ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। হামদর্দ-এর চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান কাজী গোলাম রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ হামদর্দের মোতাওয়াল্লি ও সিনিয়র পরিচালক বিপণন ড. হাকীম রফিকুল ইসলাম, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক অর্থ ও হিসাব মোঃ আনিসুল হক, পরিচালক ফাউন্ডেশন লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), মোতাওয়াল্লি এবং পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, পরিচালক বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ ভূঁইয়া এবং হামদর্দ পাবলিক কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সাদেকুর রহমান মজুমদারসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। স বিজ্ঞপ্তি
রেমিট্যান্স এসেছিল এক হাজার ৫৩১ কোটি ৬৯ লাখ ডলার। রেমিট্যান্সের এই ঋণাত্মক প্রবাহের কারণ হিসেবে বিশ্ববাজারে তেলের দর পড়ে যাওয়াকে উল্লেখ করছে সংশ্লিষ্টরা। জানা গেছে, চলতি বছরের জানুয়ারিতে বিশ্ববাজারে তেলের দর সর্বনিম্ন পর্যায়ে নামে। গত দুই-আড়াই বছর ধরে তেলের দরে এই পড়তির ধারা অব্যাহত রয়েছে। ফলে সেখানকার ব্যবসা-বাণিজ্য ও নির্মাণ খাতে কিছুটা ধীরগতি নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ১১১তম প্রতিষ্ঠা বার্ষিকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ