Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

আবারও বিস্ফোরক মন্তব্য কঙ্গনার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৮:২৫ পিএম

গেল কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে উঠে আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে নতুন কোনো সিনেমার ঘোষণা দিয়ে নয়, বরং নানা চাঞ্চল্যকর মন্তব্য করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় উঠে এলেন এই চিত্রতারকা।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪৮ দিন হতে চলেছে। তবুও অভিনেতার মৃত্যুর আসল কারণ জানা যায়নি। দিন যত বাড়ছে তার মৃত্যুর রহস্য ততই ঘনীভূত হচ্ছে। এদিন একটি টুইট বার্তায় বোমা ফাটালেন টিম কঙ্গনা রানাউত।

সেই টুইটে অভিনেত্রী ঈঙ্গিত দিয়ে জানিয়েছেন যে সুশান্তের হত্যার পেছনে প্রভাবশালী ব্যক্তির নাম সবাই জানেন, তবে তার নামটি প্রকাশ্যে আনতে সাহস পাচ্ছেন না কেউই। কিন্তু তার মধ্যে সেই সাহস রয়েছে, তিনিই পারবেন ওই প্রভাবশালী ব্যক্তির নাম সামনে নিয়ে আসতে।

এক টুইট বার্তায় কঙ্গনা রানাউত বলেন, 'সকলেই জানেন, কিন্তু কেউ তার নাম নিচ্ছেন না। করণ জোহরের প্রিয় বন্ধু ও বিশ্বের শ্রেষ্ঠ মুখ্যমন্ত্রীর ছেলে। এমনকি সবাই ভালোবেসে তাকে বেবি পেঙ্গুইন বলে ডাকেন।'

ওই টুইটে তিনি আরও বলেন, 'আমাকে যদি ঘরের মধ্যে কোনোদিন ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, দয়া করে জানবেন আমি আত্মহত্যা করিনি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ