Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ফাঁস হলো সুশান্তের ময়নাতদন্তের ভিডিও!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৯:৩২ এএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন দের মাসের বেশি হতে চললো। তবুও অভিনেতার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। দিন যত বাড়ছে মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানা কাটাছেঁড়া।

সম্প্রতি নেট দুনিয়ায় ফাঁস হয়েছে সুশান্তের ময়নাতদন্তের একটি ভিডিও। যা এখন দেশটির সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল। ভিডিওটি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গেছে তড়জা। সুশান্ত ভক্তদের মনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে?

ভাইরাল হওয়া ভিডিওতে দুই ব্যক্তিকে ময়নাতদন্তের ঘরে দেখা যাচ্ছে। সেখানে তাদের চাঞ্চল্যকর কথোপকথন শুনতে পাওয়া গিয়েছে। ভিডিওতে এক ব্যক্তি বলছেন, 'চিন্তার কোনো কারণ নেই। এই ভিডিওটি লিক হবে না। আর আমাদের তদন্ত এখানেই শেষ হয়ে যাবে।'

তবে ময়নাতদন্তের ভিডিওটি সুশান্তের হলেও তাদের মধ্যে হওয়া কথোপকথন আদৌ সত্য নাকি আলাদা করে ডাব করে বসানো হয়েছে। তা নিয়ে প্রশ্ন থেকেই যায়। যদিও বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কেউই মুখ খোলেননি।

ভিডিও নেটদুনিয়া ইতোমধ্যে ঝড় তুলেছে। সেখানে হাজার হাজার নেটিজেনরা মন্তব্য করছেন। সেখানে একজন লিখেছেন, 'এই ভিডিওটি অনেক কিছুই প্রমাণ করছে। কিন্তু মহারাষ্ট্র পুলিশ অনেক কিছু ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। শুধু তাই নয়, নামি লোকদের বাঁচানোর চেষ্টা চলছে। 'আরেকজন লিখেছেন, 'ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, সুশান্তকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে!'

ভাইরাল হওয়া ভিডিওটি দেখুন



 

Show all comments
  • ফাতেমা ১ আগস্ট, ২০২০, ৯:৫৫ এএম says : 0
    তাকে নিয়ে চর্চা টা একটু বেশি করা হয়ে যাচ্ছে না?
    Total Reply(1) Reply
    • Rahman ৪ আগস্ট, ২০২০, ৮:৫৭ পিএম says : 0
      Beshi na kom ta apni bujten jodi apnar bhai baa sister maara jeto
  • নাঈম ১ আগস্ট, ২০২০, ৯:৫৬ এএম says : 0
    ইনকিলাব যে কেন এই নিউজ গুলো এত গুরুত্বের সাথে করে সেটাই আমার বুঝে আসেনা
    Total Reply(0) Reply
  • নাহিদা সুলতানা ১ আগস্ট, ২০২০, ৯:৫৭ এএম says : 0
    সঠিক তদন্তের মাধ্যমে সুশান্ত সিং রাজপুত এর ঘটনার মূল রহস্য উন্মোচন করা হোক
    Total Reply(0) Reply
  • উর্মি ১ আগস্ট, ২০২০, ৯:৫৮ এএম says : 0
    লেবু বেশি চাপলে তিতা হয়ে যায়। সুশান্ত সিং রাজপুত এর ঘটনাটা সেরকম হয়ে যাচ্ছে
    Total Reply(0) Reply
  • প্রশান্ত যোদ্দার ২ আগস্ট, ২০২০, ১০:৪৭ এএম says : 0
    কোনো কিছুর পরোয়া না করে সঠিক তদন্ত করা হোক । ডাক্তারাও যদি শক্তি শালি লোকেদের বাঁচানোর জন্য ' সুশান্তের বডি ছাড়া অন্য কারো বডির ময়না তদন্তের রিপোট দেন তাহলে - ডাক্তার দেরও যাবতজীবন কারাদণ্ড দেওয়া হোক।
    Total Reply(0) Reply
  • Bulbuli Roy ২ আগস্ট, ২০২০, ৯:৫৩ পিএম says : 0
    আমার মনে হয় সুশান্ত সি‌ং রাজপুত এর মিত্যু আত্মহত্যা নয়,এটা খুন। এই কাজে যারা যারা জরিত আছে, ডাক্তার থেকে শুরু করে সেলিব্রেটি পর্যনত্ সকলকেই খুঁজে বের করে কঠোর থেকে কঠোর তম শাস্তি দেওয়া হোক। যাতে ওরা কি আর পাঁচ জন ও ভয় খায় ওদের শাস্তি দেখে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ