Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

চাষাবাদে মনোযোগ দিয়েছেন প্রীতি, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ১২:৩৩ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল সিনেমাতে অভিনয় করেছেন তিনি। মিষ্টি হাসি ও অভিনয় দক্ষতায় দর্শকদের হৃদয় কেড়েছেন নায়িকা। শাহরুখ থেকে আমির, সালমান কিংবা হৃতিক জুটি বেঁধেছেন সবার সঙ্গেই। সব নায়কের সঙ্গেই ছিলেন তিনি সুপারহিট।

কিন্তু জেনে গুডেনাফের সঙ্গে গাঁটছাড়া বেঁধে বিদেশে সংসার পেতেছেন প্রীতি জিনতা। এরপরই রীতিমতো নিয়মিত অভিনয়কে বিদায় বলেন অভিনেত্রী। তবে অভিনয় থেকে দূরে থাকলেও, সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ নায়িকা। সুযোগ পেলেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন নানা মুহুর্তের ছবি এবং ভিডিও। যা হাতে পেয়ে দারুণ খুশি হন ভক্তরাও।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দুটি ভিডিও শেয়ার করেছেন প্রীতি। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির বারান্দায় তিনি শুরু করেছেন চাষাবাদ। নানা মৌসুমের সবজি বাগান গড়ে তুলেছেন। যা নিজের হাতেই পরিচর্যা করছেন এই চিত্রতারকা।

তবে প্রীতি কিভাবে শিখলেন এই কাজ? এর জবাবও দিয়েছেন নায়িকা। তিনি লেখেন, 'ঘরেই চাষ। মা তোমাকে ধন্যবাদ। তোমার থেকেই শিখেছি এই কাজ।' অভিনেত্রীর এই ভিডিওটি মুহুর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

প্রীতির চাষাবাদের ভিডিওটি দেখুন

প্রীতির চাষাবাদের ভিডিওটি দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ