Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

কু‌ড়িগ্রাম-৩ উলিপুর আসনরে সংসদ সদস্য অধ্যাপক এম.এ ম‌তিন ক‌রোনা পজেটিভ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ১:৫৭ পিএম

কু‌ড়িগ্রাম-৩ উ‌লিপুর আস‌নের সংসদ সদস‌্য অধ‌্যাপক এম এ ম‌তিন কোভিড-১৯ ভাইরা‌সে আক্রান্ত হ‌য়েছেন। গতকাল শুক্রবার (৩১ জুলাই) রংপুর মেডিকলে কলেজ হাসপাতালের পিসিআর ল‌্যা‌বে ফলাফলে তার শরী‌রে কভিড-১৯ এর অস্তিত্ব পাওয়া গছেে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন উলিপুর উপ‌জলো স্বাস্থ‌্য ও পরবিার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ. সুভাষ চন্দ্র সরকার।

সংসদ সদস্যের ঘনিষ্ঠজনরা জানায়, গত কয়েকদিন ধ‌রে সংসদ সদস‌্য অধ‌্যাপক এম এ ম‌তিন জ্বর ও শ্বাসক‌ষ্টে ভুগ‌ছিলনে। প‌রে উপ‌জলো স্বাস্থ‌্য বিভাগ তার নমুনা সংগ্রহ ক‌রেন। শুক্রবার রংপুর মেডিকলে ক‌লজে হাসপাতা‌লের পিসিআর ল‌্যা‌বের ফলাফলে তার নমুনায় কোভিড-১৯ এর অ‌স্তিত্ব পাওয়া যায়। সংসদ সদস্য এমএ মতিন তার শরীরে করোনা পজেটিভ রিপোর্ট নিশ্চিত হওয়ার পর বন্ধু বান্ধবসহ সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উপ‌জলো স্বাস্থ‌্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার ব‌লেন, ক‌রোনা পজেটিভ রিপোর্ট আসলেও সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন বর্তমানে সুস্থ আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ