Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ১০৫, নেই মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ২:১৯ পিএম | আপডেট : ৩:৩৩ পিএম, ১ আগস্ট, ২০২০

গত ২৪ ঘণ্টায় আরও ১০৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট বিভাগে। এদের মধ্যে সিলেট ৬৩, হবিগঞ্জ ২১ ও সুনামগঞ্জ ২১ জন। ওই সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ৫০ জন। তবে গত ২৪ ঘন্টায় কেউ মারা যাননি বিভাগে। শনিবার সকাল পর্যন্ত বিভাগে করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৯১৪ জনে। এরমধ্যে সিলেট ৪ হাজার ২৫৪, মৌলভীবাজার ৯৮৬, সুনামগঞ্জে ১ হাজার ৪৯৩ ও হবিগঞ্জে ১ হাজার ১৮১ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় প্রদত্ত দৈনিক প্রতিবেদন সূত্র জানায়, শনিবার সকাল পর্যন্ত বিভাগে করোনাভাইরাসে এ পর্যন্ত মৃত্যু ঘটেছে ১৪৬ জনের। এরমধ্যে সিলেট ১০৮, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১৩ জন। অন্যদিকে বিভাগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৫১৫ জন। এরমধ্যে সিলেট ১ হাজার ৯০, সুনামগঞ্জে ১ হাজার ১৩৫, হবিগঞ্জে ৭১৯ ও মৌলভীবাজারে ৫৭১ জন। স
আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে বিভাগের ১ হাজার ১৫৫ জন চিকিৎসাধীন আছেন বিভিন্ন হাসপাতালে। এরমধ্যে ১৯০ জন করোনাভাইরাসে আক্রান্ত, অন্যরা উপসর্গ নিয়ে ভর্তি আছেন হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ