Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

দোষারোপের রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসার অনুরোধ তথ্যমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৪:৪৭ পিএম

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ইনশাল্লাহ আগামী ঈদ যেন সম্পূর্ণ করোনামুক্ত পরিবেশে উদযাপন করতে পারি, এটি আমাদের প্রত্যাশা। শনিবার বায়তুল মোকাররমে ঈদের নামাজ শেষে তিনি একথা বলেন। তিনি দোষারোপের রাজনীতি থেকে বেরিয়ে আসার জন্য বিএনপিকে অনুরোধ জানিয়েছেন ।

হাছান মাহমুদ বলেন, বিএনপিকে অনুরোধ জানাবো আজ এ পবিত্র দিনে দোষারোপের রাজনীতি থেকে বেরিয়ে আসুন। আমরা সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশকে গড়তে চাই। আসুন সম্মিলিতভাবে দেশকে গড়ি। করোনাভাইরাসের হাত থেকে দেশকে মুক্ত রাখার জন্য সবাই সম্মিলিতভাবে কাজ করি।

করোনাভাইরাস থেকে রক্ষার করার জন্য সরকার প্রাণপণ চেষ্টা করছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে মৃত্যুহার পৃথিবীর যে কয়টি দেশে সর্বনিম্ন; বাংলাদেশের অবস্থানও তাদের মধ্যে। যদি সরকার সঠিকভাবে ব্যবস্থা নিতে না পারতো, তাহলে করোনাভাইরাসে আমাদের দেশে ভারত-পাকিস্তানের চেয়েও বেশি মৃত্যু হতে পারতো। সরকারের সঠিক নেতৃত্বের কারণেই আমাদের এ সফলতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ