Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

অনলাইনে প্রকাশ পেল ‘গুঞ্জন সাক্সেনা’র ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৫:৪৪ পিএম

অনলাইনে প্রকাশ পেল ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ সিনেমার অফিসিয়াল ট্রেলার। এটি মূলত ভারতীয় বিমানবাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার জীবন নির্ভর চলচ্চিত্র। এতে গুঞ্জন সাক্সেনার চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

শরণ শর্মার পরিচালনায় নির্মিত 'গুঞ্জন সাক্সেনা'র ট্রেলার অনলাইনে মুক্তির পর থেকে বি টাউনে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে। জাহ্নবীর সাবলীল অভিনয়ে মুগ্ধ বলিউড বাদশা শাহরুখ খান, অক্ষয় কুমার সহ অনেকেই। পাশাপাশি অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

এর আগে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে জাহ্নবী বলেছিলেন, 'আমি ভাগ্যবান। কেননা আমি গুঞ্জন সাক্সেনার মতো সাহসী এক নারীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি। তবে হ্যাঁ, অনেক পরিশ্রম করেছি। এই সিনেমাতে কাজ করে জীবনের ভুল ধারণাগুলো আমার কাছে থেকে বিদায় নিয়েছে। আশা করছি, সিনেমাটি দেখলে আপনাদের ভালো লাগা কাজ করবে।'

এই সিনেমাতে জাহ্নবী কাপুর ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন, পঙ্কজ ত্রিপাঠী, অঙ্গদ বেদী, বীনিত কুমার সিং এবং মানব বীজ সহ অনেকেই।

স্ট্রিমিং সার্ভিস নেটফ্লিক্সে আগামী ১২ আগস্ট জাহ্নবী অভিনীত 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও জি স্টুডিওজ।

'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল'র ট্রেলারটি দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ