Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ঈদের শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৬:৩৭ পিএম

আজ পবিত্র ঈদুল আজহা। এদিন বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের ইসলাম ধর্মালম্বীরা পালন করছেন ঈদুল আজহা। প্রতিবছর ঈদ আনন্দের বার্তা বয়ে আনলেও বিশ্বব্যাপী করোনার কারণে এবার বিশ্বজুড়ে হচ্ছে অন্যরকম ঈদ উদযাপন। ব্যতিক্রম নয় ভারতও। তবে বিশেষ দিনটিতে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি বলিউডের তারকারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের প্রথম সারির তারকারা। প্রিয় তারকাদের শুভেচ্ছা বার্তা পেয়ে দারুন খুশি ভক্তরাও।

নভেল করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। তবে বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা অসংখ্য ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি তিনি। নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, 'ঈদুল আজহা। ঈদ মোবারক।'

ঈদের শুভেচ্ছা জানিয়ে বলিউড বাদশা শাহরুখ খান লিখেছেন, 'সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা। আজকের দিনে কিংবা আগামীর দিনে আপনি ও আপনার কাছের মানুষদের জীবনে শান্তি বয়ে আসুক। নিজেরাই নিজেদের আলিঙ্গন করি।'

এদিন ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খানও। টুইটারে একটি ছবি শেয়ার করে লিখেছেন, 'ঈদ মুবারক'। তবে ছবির মাধ্যমে বিশেষ একটি বার্তা দিয়েছেন তিনি। ছবিতে স্কার্ফ দিয়ে মুখ ঢেকে রেখেছেন। করোনা আবহে সবাইকে সুরক্ষিত থাকার আহ্বান জানিয়েছেন ভাইজান।

এছাড়া ফারাহ খান, অনিল কাপুর, মহেশ বাবু, উর্বাশী রাউতেলা, মনোজ বাজপেয়ী, নীতিন সহ অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদুল আযহা

২১ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ