Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জের মদনগঞ্জে পানিতে ডুবে ৬ বছরের শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৭:৩৪ পিএম

কোরবানির গরুর মাংস আর খাওয়া হলো না শিশু রিয়াদের। কোরবানি করা গরুর রক্তই কাল হলো তার সবার ঈদ আনন্দ ম্রান করে চলে গেলো পরপারে।১ আগষ্ট শনিবার আনুমানিক সকাল ১০ টার দিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মদনগঞ্জ এলাকার রোমান মিয়ার ছেলে শিশু রিয়াদ (৬) কোরবানি করা গরুর রক্ত পায়ে লাগায় তারই দুই শিশু বন্ধুসহ ৩ জন মিলে ১৯ নং ওয়ার্ড সিটি কর্পোরেশন কবরস্থান ঘাটে রক্ত ধুঁতে যায়।
হঠাৎ পা পিছলে পরে মুহুর্তেই খালের পানিতে ডুবে তলিয়ে যায়। সাথে সাথে তার বন্ধুরা দৌড়ে এসে তার দাদা আঃ মান্নান ফালান মিয়া কে জানালে ততক্ষনাত সে গিয়ে পানিতে ডুবে যাওয়া নাতিকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে নিরাশ হয়ে যায়, পরে স্থানীয় যুবকদের সহায়তায় কচুরির নিচে শিশু রিয়াদের দেহ উদ্ধার করে। তাকে স্থানীয় ডাক্তারের কাছে নিলে শিশু রিয়াদকে মৃত ঘোষণা করা হয়।আজ বিকাল ৫ টায় ১৯ নং ওয়ার্ড সিটি কবরস্থানে তার জানাজার নামাজ শেষে সিটি কবরস্থানেই তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ