Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কোরবানীর বর্জ্য অপসারণ কার্যক্রম উদ্বোধন করলেন মেয়র লিটন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ১০:০১ পিএম

কোরবানীর বর্জ্য অপসারণ কার্যক্রমের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ শনিবার বিকেল ৬টায় নগরীর কাদিরগঞ্জ সেকেন্ডারী ট্রান্সফার স্টেশনে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এ সময় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ঈদুল আযহায় কোরবানির পশুর রক্ত, মল মুত্র ও সকল বর্জ্য রাত দুইটার মধ্যেই অপসারণ করা হবে। কোরবানির বর্জ্য অপসারণ কার্যক্রম নিবিড়ভাবে দেখা হচ্ছে। কোরবানির পরের দিন নগরীর কোথাও যেন কোন প্রকার পশুর রক্ত মল মুত্র না থাকে এ বিষয়ে পরিচ্ছন্ন বিভাগের সকলকে নির্দেশনা দেয়া হয়েছে। আর এজন্য প্রয়োজনীয় জীবানুনাশক ছিটানোর ব্যবস্থা করা হয়েছে।
এ সময় বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, কাউন্সিলর আব্দুল মোমিন, কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং সাজ্জাদ হোসেন, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং তাসনীম আরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ