Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’, ‘ফিভার’ এবং ‘দ্য লেজেন্ড অফ মাইকেল মিশ্র’ মুক্তি পাচ্ছে। ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ মুক্তি পাচ্ছে মনজয় জয় মুকার্জি প্রডাকশনের ব্যানারে। প্রযোজনা করেছেন দীপক আর গুপ্ত, নেহা ডি. গুপ্ত এবং মনজয় জয় মুকার্জি। মনজয় জয় মুকার্জির পরিচালনায় অভিনয় করেছেন সাহিল আনন্দ, নিয়তি জোশি, বিক্রম কোচ্ছার, দিব্য চোকসি, নীলেশ লালওয়ানি, জয়কা যাজ্ঞিক, হেরি টাঙরি এবং সারেহ ফার। এর সঙ্গীত পরিচালনা করেছেন অজয় সিংহ এবং সুবাস প্রধান। মুম্বাইয়েই তিন জোড়া তরুণ-তরুণীকে নিয়ে চলচ্চিত্রটির গল্প।
ড্রামা ফিল্ম ‘দ্য লেজেন্ড অফ মাইকেল মিশ্র’ মুক্তি পাচ্ছে আই ক্যান্ডি ফিল্মসের ব্যানারে। প্রযোজনা করেছেন শারিন মান্ত্রি কেডিয়া এবং কিশোর অরোরা। মনীশ ঝা’র পরিচালনায়। অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি, অদিতি রায় হায়দারি, বোমান ইরানি এবং কায়োজে ইরানি। সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স অঞ্জন, সোম-রাউল, অভিনব বনসাল, ঋষি সিদ্ধার্থ এবং উজ্জ্বল-নিখিল।
নিশ ফিল্ম ফার্ম, জয়া সপ্তগিরি প্রডাকশন, প্লাস এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এবং আইসিএম এন্টারটেইনমেন্ট প্রডাকশনের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্স-থ্রিলার ‘ফিভার’। রবি আগরওয়াল চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। অভিনয় করেছেন রাজিব খান্ডেলওয়াল, গওহর খান, জেমা অ্যাটকিনসন এবং ক্যাটেরিনা মোরিনো। চলচ্চিত্রটি পরিচালনা করেছে রাজিব জাভেরি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ