Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে যা বললেন তাহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ২:৩৭ পিএম
দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। মিথিলার সঙ্গে বিচ্ছেদের পর থেকে একাই থাকছেন তিনি। মাঝে কয়েকবার তার বিয়ের কথা শোনা গেলেও, তা শুধুই গুঞ্জন ছিল। বিষয়টি নিয়ে জনসম্মুখে কথা বলতে চাননি এ গায়ক-অভিনেতাও।
 
তবে তাহসানের বিয়ে নিয়ে ভক্তদের মাঝে কৌতুহলের শেষ নেই। এই নিয়ে বিভিন্ন সময়ে নানা গুঞ্জনও শোনা গিয়েছে। নিজের বিয়ে নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন গায়ক। অবশেষে নিজের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন 'যদি একদিন' খ্যাত এই চিত্রতারকা।
 
সম্প্রতি সুদূর যুক্তরাষ্ট্র থেকে মারিয়া নূরের উপস্থাপনায় অনলাইনে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তাহসান খান। সেখানে দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে অকপটে তিনি বলেন, 'আমি যদি শোবিজের কাউকে বিয়ে করি, তাহলে সে গসিপ মেনে নিতে পারবে। আর যদি শোবিজের বাহিরের কাউকে বিয়ে করি তাহলে সেটা তার জন্য কষ্টসাধ্য হবে।'
 
তাহসান আরও বলেন, 'আমি জানিনা আমার পরবর্তী জীবনসঙ্গী কে হবে? যদি পাবলিক ফিগার কেউ হয় তাহলে সবাইকে জানাব। আর যদি বাহিরের কোনো সাধারণ মেয়ে হয়, তাহলে সেটা গোপন থাকবে।'
 
প্রসঙ্গত, দেশের শোবিজের আদর্শ জুটি তাহসান ও মিথিলার দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ হয় ২০১৭ সালের মে মাসে। তাদের দু'জনের দাম্পত্য জীবনে ছিলো আয়রা নামের একটি কন্যা সন্তান। এই দম্পতির বিচ্ছেদের পর মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ