Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশদের উপহার দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ৩:২৩ পিএম

বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে অন্যতম অক্ষয় কুমার। তবে শুধু অভিনেতা হিসেবেই নয়, বরং মানবিকও বটে। করোনাকালের শুরু থেকেই নানা সাহায্য নিয়ে যায় এগিয়ে এসেছেন তিনি। এবার মুম্বাই পুলিশকে বিশেষ উপহার দিলেন বলিউড খিলাড়ি।

করোনা আবহে সামনের সারির যোদ্ধাদের সম্মান জানাতে ফের একবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন অক্ষয়। জানা গেছে, মুম্বাই পুলিশদের বাড়তি সুরক্ষার কথা ভেবে তাদের ১২০০ স্মার্ট রিস্টব্যান্ড উপহার দিলেন অভিনেতা। পুলিশদের বাড়তি সুরক্ষার কথা ভেবেই এমন উদ্যোগ নিয়েছেন তিনি। মুম্বাইয়ের পুলিশ কমিশনার বীর সিংয়ের হাতে এই উপহার তুলে দিয়েছেন এই চিত্রতারকা।

পুলিশদের উপহার দেওয়া রিস্টব্যান্ডটি দিয়ে খুব সহজেই শরীরের তাপমাত্রা, অক্সিজেনের মাত্রা এমনকি রক্তচাপ বোঝা যাবে। নিজের ফিল্মি ক্যারিয়ারে একাধিকবার পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়। আর সেকারণেই পুলিশের প্রতি তার আলাদা একটা অনুভূতি রয়েছে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও মহামারী মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দিয়েছিলেন অক্ষয়। পাশাপাশি ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্ট ও অসচ্ছল কলাকুশলীদের আর্থিকভাবে সহায়তা করেছেন তিনি।

প্রসঙ্গত, অক্ষয় কুমার অভিনীত সবশেষ সিনেমা 'সূর্যবংশী'। এতে তাকে ছাড়াও দেখা যাবে অজয় দেবগণ, রণবীর সিং এবং ক্যাটরিনা কাইফকে। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এছাড়াও তার অভিনীত 'লক্ষী বম্ব' সিনেমাটি ১৫ আগস্ট অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয়

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন