Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এক ঝুলি সিনেমা নিয়ে আসছেন দীপিকা পাড়ুকোন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ৪:০৬ পিএম

রূপালী পর্দায় দীপিকা পাড়ুকোনের উপস্থিতি মানেই নতুন চমক। গেল কয়েকবছর ধরে খ্যাতির শীর্ষে রয়েছেন তিনি। এই মুহুর্তে বলিউডের সবচেয়ে দামী নায়িকা। এমনকি সিনেমা প্রতি পারিশ্রমিকও নিচ্ছেন আকাশছোঁয়া। তার সাবলীল অভিনয়ে মুগ্ধ সিনেপ্রেমীরা। অভিনয়ের বাইরে আত্নপ্রকাশ করেছেন চলচ্চিত্র প্রযোজক হিসেবেও।

শুধু গ্ল্যামার দিয়েই নয়, অভিনয়ের জোরেই বি টাউনে সাম্রাজ্য বিস্তার করেছেন দীপিকা। বর্তমানে তার হাতে রয়েছে এক ঝুলি সিনেমা। তার অভিনীত সবশেষ সিনেমা কবির খানের '৮৩'। কপিল দেবের বায়োপিকে জুটি বেঁধেছেন রণবীর সিং এবং দীপিকা। বিয়ের পর এবারই প্রথম তাদের দু'জনকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে।

বলিউড নির্মাতা শকুন বাত্রার পরের সিনেমাতে দেখা যাবে এই অভিনেত্রীকে। নাম ঠিক না হওয়া সিনেমাতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে। আধুনিক জীবনে সম্পর্কের সমীকরণ নিয়েই তৈরী এই সিনেমা। লকডাউনের কারণে সিনেমার শুটিং বন্ধ রয়েছে। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই শ্রীলঙ্কায় যাবে সিনেমার পুরো টিম।

সিনে পর্দায় মহাভারত আসতে চলেছে, যেখানে গল্প বলা হবে দ্রৌপদীর দৃষ্টিভঙ্গি থেকে। এতদিন সিনেমাটি নিয়ে বলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছে। তবে সম্প্রতি এই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয়ের কথা নিজেই জানিয়েছেন তিনি। অভিনয়ের বাইরে সিনেমাতে প্রযোজনাও করবেন দীপিকা।

প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধতে যাচ্ছেন দীপিকা ও প্রভাস। এ নিয়ে দুই ইন্ডাস্ট্রিতে রীতিমতো চর্চা শুরু হয়ে গেছে। তামিল সিনেমার সুপারস্টার প্রভাসের সঙ্গে বলি অভিনেত্রীর অনস্ক্রিন রোমান্স দেখতে মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা। ভারতীয় ইতিহাসে এটি এখনও পর্যন্ত সবচেয়ে বড় ঘোষণা। সিনেমাটি পরিচালনা করবেন অশ্বিন নাগ।

এদিকে হলিউডের জনপ্রিয় সিনেমা 'দ্য ইন্টার্ন'-এর অফিসিয়াল হিন্দি রিমেকে অভিনয়ের কথা জানিয়েছেন খোদ দীপিকা পাড়ুকোন। শকুন বাত্রার সিনেমার শুটিং শেষ হলেই এই সিনেমার কাজ শুরু করবেন তিনি। যেখানে ৭০ বছর বয়সী এক বিপত্নীকের চরিত্রে দেখা যাবে তাকে। ২০২১ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন