Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

চটেছেন আশা ভোঁসলে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ৪:৫৪ পিএম

বলিউড তারকাদের মধ্যে গেল কয়েকমাস ধরেই বিদ্যুতের বিল নিয়ে একটা চাপা ক্ষোভ বিরাজ করছে। অস্বাভাবিক বিদ্যুৎ নিয়ে ইতোমধ্যে সরব হয়েছেন তাপসী পান্নু, আরশাদ ওয়ারসী, হুমা খুরেশি সহ বেশ কয়েকজন। এবার বিদ্যুতের বিল বিভ্রাটের শিকার খোদ আশা ভোঁসলে।

গত জুন মাসে কিংবদন্তি গায়িকার লোনাভলার বাংলোর বিদ্যুৎ বিল এসেছে ২ লাখ ৮৮ হাজার টাকা। বিষয়টি নিয়ে রীতিমতো চটেছেন শিল্পীর পরিবার। অভিযোগ জানানো হয়েছে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ সরবরাহকারী সংস্থাকে।

বিভ্রান্তিকর বিদ্যুৎ বিল নিয়ে এখনও অবধি মুখ খোলেননি আশা। জানা গেছে, গেল মে মাসে ওই বাংলোর বিদ্যুৎ বিল এসেছে ৮,৮৫৫ টাকা এবং এপ্রিলে এসছিলো ৮,৯৯৬ টাকা। আর গত জুনের বিদ্যুৎ বিল এসেছে ২ লাখ ৮ হাজার টাকা। তবে অবাক করা কান্ড হলো, মিটারে কোনো ভুল নেই। মিটার রিডিং ঠিকঠাকই নিচ্ছে।

বিষয়টি সম্পর্কে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ সংস্থা জানিয়েছে, 'আমরা আশা ভোঁসলের বাড়ি থেকে অভিযোগ পেয়েছি। এরপরেই আমাদের এক কর্মকর্তা তার বাংলোতে গিয়ে মিটার দেখে এসেছেন। মিটারে কোনো ভুল নেই, একেবারে ঠিকঠাক কাজ করছে।'

তবে এবারই প্রথম নয়, এর আগেও ২০১৬ সালে বিদ্যুতের বিল নিয়ে বিপাকে পড়েছিলেন আশা ভোঁসলে। সেবার ওই বাংলোর বিদ্যুৎ বিল এসেছিলো ৫০ হাজার টাকা। প্রথমবার তেমন একটা গুরুত্ব না দিলেও এবারে বেজায় চটেছেন বর্ষীয়ান এই সংগীতশিল্পী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ