Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

পরিবার নিয়ে মধ্যরাতেই পালিয়েছেন রিয়া, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ৭:৩১ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে একের পর এক উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। অভিনেতার বাবা তার বান্ধবী রিয়া চক্রবর্তীর নামে মামলা দায়ের করার পর থেকে লোমহর্ষক তথ্য প্রকাশ্যে আসছে। তাতে রীতিমতো ক্ষুব্ধ নেটজনতারা। নিজের গ্রেফতারি এড়াতে লোকচক্ষুর আড়ালে চলে গেছেন রিয়া। শুধু তাই নয়, গেল তিন দিন আগে মধ্যরাতে বড় স্যুটকেস নিয়ে বাড়ি ছাড়েন তিনি। সঙ্গে ছিলেন তার বাবা-মা ও ভাই।

জানা গিয়েছে, রিয়া যে বিল্ডিংয়ে থাকতেন সেখানকার সুপারভাইজার বলেন, 'গত তিন আগেই বাবা, মা ও ভাইয়ের সঙ্গে বাড়ি ছাড়েন তিনি।'

ভারতীয় গণমাধ্যমে ওই ব্যক্তি জানিয়েছেন, 'তিন দিন আগেই একটি নীল গাড়িতে করে ওরা রওনা দেয়। এমনকি তাদের সঙ্গে একটি বড় স্যুটকেস ছিলো।' তিনি এও জানান, মৃত্যুর আগের কয়েকদিন সুশান্ত এই বাড়িতে আসেননি। তবে প্রশ্ন উঠছে মাঝরাতে পরিবারের সঙ্গে কোথায় গেলেন রিয়া চক্রবর্তী?

সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বেশকিছু বিস্ফোরক অভিযোগ এনে মামলা করেছেন সুশান্তের বাবা কে কে সিং। আত্মহত্যার প্ররোচনা, প্রতারণা সহ রিয়া ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে পাটনার একটি থানায় মামলাটি করেন। এরই মধ্যে পাটনার পুলিশ তদন্তে নেমেছেন। কিন্তু মুম্বাইয়ে পৌঁছে তাকে এখনও জিজ্ঞাসাবাদ করতে পারেননি পুলিশ।

এদিকে গ্রেফতারি পরোয়ানা এড়াতে দেশটির সর্বোচ্চ আদালতে পিটিশন দায়ের করেছেন রিয়া চক্রবর্তী। সুপ্রিম কোর্টে তার শুনানি আগামী ৫ আগস্ট।

এমন খবর কানে পৌঁছাতেই আদালতে ক্যাভিয়েট দাখিল করেছেন অভিনেতার পরিবারও। মূলত রিয়ার এক তরফা শুনানি আটকাতেই ক্যাভিয়েট দাখিল করেছেন প্রয়াত অভিনেতার পরিবার। সেখানে রিয়ার পিটিশন শোনার আগে যাতে সুশান্তের পরিবারের পক্ষ শোনে কোর্ট সেকথা বলা হয়েছে।



 

Show all comments
  • biddut ৩ আগস্ট, ২০২০, ১০:৩৪ এএম says : 0
    Unake jiggasabad kora ucit. hoito anek kisu lukate chaise uni.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন