Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর কেশবপুরে আ.লীগের অভ্যন্তরীন কোন্দলে দুজন খুন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৯:৪৯ এএম | আপডেট : ৯:৫১ এএম, ৩ আগস্ট, ২০২০

গতকাল রবিবার রাতে পটুয়াখালী বাউফলের কেশবপুরে স্থানীয় আওয়ামীলীগের অভ্যন্তরীন কোন্দলে পূর্ব বিরোধের জেরে ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি-রুমন তালুকদার(৩০) ওযুবলীগ কর্মী ইসরাত (২৪)খুন হয়েছেন প্রতিপক্ষের হাতে।
স্থানীয় সূত্রে জানা গেছে,গত তিন দিন আগে স্থানীয় রাজনীতির অভ্যন্তরীন কোন্দলের কারনে কেশবপুর ইউনিয়নের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লাভলু গ্রæপের সমর্থক দুই নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল প্রতিপক্ষ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন আহম্মেদ টিপুর সমর্থক ইউপি সদস্য সুজন তালুকদার, তার ছোট ভাই ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি রুমন তালুকদার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জহিরুল হকের নেতৃত্বে হামলায় গুরুতর জখম হয়ে বরিশালে হাসপাতালে ভর্তি হয়। রফিকুল রবিবার সন্ধ্যায় বরিশাল থেকে ফিরে মটর সাইকেল বহর যোগে তার অনুসারীদের নিয়ে কেশবপুর বাজার অতিক্রম করছিল এ সময় প্রতিপক্ষ ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি-রুমন তালুকদার(৩০) ওযুবলীগ কর্মী ইসরাত (২৪) তার ৪/৫জন অনুসারীকে নিয়ে কেশবপুর বাজারে নবী আলীর চায়ের দোকানে চা খাচ্ছিল ।রুমন তালুকদারের এক সহযোগী রফিকুলের মটর সাইকেল বহর দেখে তাতে বাধা দেয়ার চেষ্টা করে। এ সময় রফিকুলের সমর্থরা তাদের উপর আক্রমন চালিয়ে কুপিয়ে এবং পিটিয়ে রাকিব উদ্দিন রোমান (৩৩) ও মোনায়েম ইশরাত(২৪)সহ ৫/৬ জন গুরুতর জখম করে। রাকিব উদ্দিন রোমান এবং ইশাতকে রাত নয়টার দিকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাত নয়টা ২০ সময় রাকিব উদ্দিন রোমান মারা যায়। অপরদিকে ইশাতকে মৃত্যু অবস্থায়ই স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে বলে হাসপাতালের চিকিৎসক আখতারুজ্জামান জানান।
নিহত রাকিব উদ্দিন রোমান কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কেশবপুর কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু’র ছোট ভাই এবং ইশাত(২৪)চাচাতে ভাই।
বাউফল উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো: ফরিদ জানান,৩১ জুলাই শুক্রবার দুপূর সাড়ে বারোটার দিকে বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন আহম্মেদ টিপু গ্রæপও সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লাভলু গ্রæপের মধ্যে পূর্ব বিরোধের জেরে পাল্টাপাল্টি সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়।ঐ দিনের ঘটনার জেরে আজ এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা যাচ্ছে।
এ ঘটনায় পুলিশ রাতে ৪ জনকে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেছেন বাউফল থানার ওসি (তদন্ত)আল মামুন।



 

Show all comments
  • আরিফুর রহমান ৩ আগস্ট, ২০২০, ১০:৪৭ এএম says : 0
    অনতিবিলম্বে এই ঘটনার সাথে জড়িত সবাইকে গ্রেফতার করা হোক
    Total Reply(0) Reply
  • আতিক ৩ আগস্ট, ২০২০, ১০:৪৮ এএম says : 0
    আভ্যন্তরীণ কোন্দল আর কত প্রাণ গেলে তাদের ভিতর বোধোদয় হবে?
    Total Reply(0) Reply
  • নাহিদা সুলতানা ৩ আগস্ট, ২০২০, ১০:৪৯ এএম says : 0
    আমাদের বিচার ব্যবস্থা আরও কঠিন হলে এ ধরনের ঘটনা অনেক কমে যেত
    Total Reply(0) Reply
  • দুলাল ৩ আগস্ট, ২০২০, ১০:৫০ এএম says : 0
    এই ঘটনায় কাউকে ছাড় দেওয়া ঠিক হবে
    Total Reply(0) Reply
  • আবুল কালাম আজাদ ৩ আগস্ট, ২০২০, ১২:৪০ পিএম says : 0
    তেল আর জল যেমন পরিপূর্ণ ভিন্ন রাত আর দিনের যেমন মিল নেই, ঠিক তেমনি ইসলাম ধর্মের সাথে কোন ধর্মই সমান হবেনা,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ