Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

চট্টগ্রামে সর্বনিম্ন টেস্টে আক্রান্ত ৯ সুস্থ ৭৮ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১০:২৫ এএম

চট্টগ্রামে আরো ১০৭ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। গত তিন মাসের মধ্যে এটি সর্বনিম্ন নমুনা পরীক্ষা। আক্রান্তের সংখ্যা এবং হারও সর্বনিম্ন।
গত চব্বিশ ঘণ্টায় করোনায় কোন মৃত্যু নেই। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন আরো ৭৮ জন। সোমবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামের মাত্র দুটি ল্যাবে ১০৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৬ জনের নমুনা পরীক্ষা করে সংক্রমণ শনাক্ত হয়েছে ২ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ২১ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ৭ জনের।
নতুন ৯ জনসহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৪ হাজার ৪৮৯ জন। এ পর্যন্ত মারা গেছেন ২৩৩ জন। আরো ৭৮ জনসহ হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ২ হাজার ৪৮৩ জন। বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৭ হাজার ২২৮ জন। মোট সুস্থ ৯ হাজার ৭১১ জন। এ পর্যন্ত সুস্থতার হার ৬৭ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন