Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পারিশ্রমিক কমলো সালমান খানের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১০:৫২ এএম

পর্দায় সালমান খানের উপস্থিতি মানেই চমক। সেটি হোক বড় পর্দা কিংবা কোনো রিয়্যালিটি শো। গেল কয়েকবছর ধরে রিয়্যালিটি শো 'বিগ বস'র সঞ্চালকের ভূমিকা পালন করছেন ভাইজান।

শোনা যাচ্ছে, সিনেমার শুটিং ও মুক্তির দিন পিছিয়ে গেলেও চলতি বছর রিয়্যালিটি শো 'বিগ বস'র শুটিং হবে। এরজন্য প্রস্তুতি নিচ্ছেন শোয়ের নির্মাতারা। এমনকি শোয়ের শুটিং হবে সালমানের পানভেলের ফার্মহাউসে।

এদিকে শোয়ের জনপ্রিয়তার রেশ ধরে বড় দরও হাকেন বলিউড সুলতান। তবে বর্তমান সঙ্কটের কারনে পারিশ্রমিক কমাতে বাধ্য হচ্ছেন সালমান। গেল কয়েকদিন ধরে বলিপাড়ার বাতাসে এমনটিই ভেসে বেড়াচ্ছে।

গত বছর 'বিগ বস ১৩'-এর জন্য সালমান পারিশ্রমিক নিয়েছিলেন ১৩ কোটি টাকা। এমনকি একই দিনে দুটি এপিসোডের শুট করেছিলেন তিনি। সেক্ষেত্রে এপিসোড প্রতি সাড়ে ৬ কোটি টাকা পেয়েছিলেন এই সুপারস্টার।

কিন্তু এবার করোনার জেরে ব্যবসায়িক মন্দার কারণে অভিনেতার কাছে পারিশ্রমিক কমানোর জন্য আবেদন করেছেন সংশ্লিষ্ট চ্যানেল। জানা গেছে, এবার ভাইজান সপ্তাহ প্রতি পারিশ্রমিক নিবেন ৯ কোটা টাকা।

এদিকে করোনার কারণে শোয়ের ফরম্যাটেও অনেক পরিবর্তন এনেছেন নির্মাতা। আর সেকারণেই বাজেট কমাতে হচ্ছে তাদের। তাই কয়েকজন তারকা ছাড়া বাকি সব প্রতিযোগীরা বহিরাগত হবে বলেও জানা গেছে।

 



 

Show all comments
  • ইমতিয়াজ আলী ৩ আগস্ট, ২০২০, ১০:৫৫ এএম says : 0
    সালমান খানের অধিকাংশ সিনেমা তিনি নিজেই প্রযোজনা করেন
    Total Reply(0) Reply
  • হাবিবুর রহমান ৩ আগস্ট, ২০২০, ১২:৪৪ পিএম says : 0
    বর্তমান পরিস্থিতিতে সিনেমায় কাজ করাই বড় কথা। পারিশ্রমিকের কথা চিন্তা করলে এখন কাজ করা যাবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ