Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়াকে গ্রেফতারের দাবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১২:৫৮ পিএম | আপডেট : ১২:৫৯ পিএম, ৩ আগস্ট, ২০২০

দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে আদালতে জমা পড়লো পিটিশন। তবে হঠাৎই তাকে গ্রেফতারের দাবি উঠলো কেন? এমন প্রশ্নেই সরগরম নেট দুনিয়া।

অনলাইনে জুয়া খেলার প্রচার চালানোর জন্য তামান্নার গ্রেফতারের দাবি জানিয়ে মাদ্রাস হাইকোর্টে পিটিশন দাখিল করেছেন চেন্নাইয়ের সিনিয়র আইনজীবী এপি সূর্যপ্রকাশম।

ওই আইনজীবীর কথায়, অনলাইন গেমিং অ্যাপগুলো থেকে মোটা অংকের অর্থ পেয়ে তরুণেরা এর প্রতি আকৃষ্ট হয়ে নিজেদের ভয়ঙ্কর সর্বনাশ ডেকে আনছে। এই প্রলোভনে পা দিয়ে ও টাকা মেটাতে না পেরে এক কিশোর আত্মহত্যা করেছে।

সূর্যপ্রকাশমের দাবি, দক্ষিণী অভিনেত্রী তামান্নার মতো তারকা এই ধরনের অ্যাপের প্রচার করেছেন। তাই অবিলম্বে তার গ্রেফতার দাবি করছি। পাশাপাশি খুব শিগগিরই এই অ্যাপ বন্ধের দাবিও জানান ওই আইনজীবী।

তবে শুধু তামান্নাকেই নয়, একই অভিযোগে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকেও গ্রেফতার দাবি জানিয়েছেন ওই আইনজীবী। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলেননি তাদের দু'জনের কেউই। এই দুই তারকাই এমপিএল অনলাইন গেমিং অ্যাপের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর।

শোনা যায়, একসময় তামান্নার সঙ্গে ডেট করতেন বিরাট কোহলি। এমনকি তাদের দু'জনের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জনও রটেছিলো। তবে জনসম্মুখে এ নিয়ে কথা বলতে চাননি এই দুই তারকা। বিষয়টি সম্পর্কে তামান্না জানিয়েছিলেন, 'শুটিং করতে গিয়েই তাদের দু'জনের পরিচয়। এর আগে কিংবা পরে তাদের আর কখনোই দেখা হয়নি বলেও জানান তিনি।'



 

Show all comments
  • Biswajit Barman ৫ আগস্ট, ২০২০, ৮:১৫ এএম says : 0
    Yes , the lawer is right. Birat kohli Tamanna bhattia both are popular face. They have lots of fans. How they are going to be a ambesider like this gambling game, where young generation adicted and sacrifice their lives. They have to be responsible for the society
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামান্না ভাটিয়া
আরও পড়ুন