Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

মন ভালো নেই অমিতাভ বচ্চনের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১:৩৯ পিএম

সম্প্রতি করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফিরেছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। অভিনেতার সুস্থতার খবরে দারুণ খুশি তার ভক্ত-অনুরাগীরা। স্বভাবতই স্বস্তির হাওয়া বইছে বচ্চন পরিবারেও। তবে মন ভালো নেই খোদ শাহেনশার।

অমিতাভ সুস্থ হয়ে বাড়ি ফিরলেও তাঁর ছেলে অভিষেক বচ্চন এখনও হাসপাতালেই ভর্তি আছেন। আর সেকারণেই মন খারাপ বর্ষীয়ান এই চিত্রতারকার।

রাখী বন্ধনের দিনে ঘরে নেই ছেলে অভিষেক। এদিন তাকে খুব মিস করছেন বাবা অমিতাভ। তবে কেমন আছেন জুনিয়র বচ্চন? সেই উত্তর মিলেছে বিগ বির ব্লগে, 'কোভিড-১৯ থেকে মুক্তি পেয়ে যখন বাড়ি ফিরলাম তখন খুব খুশি হয়েছি। কিন্তু অভিষেকের কথা মনে পড়তেই খারাপ লাগছে। সে এখনও হাসপাতালে ভর্তি। মুখে কোনো স্বাদ পাচ্ছি না।'

এদিকে বাবা অমিতাভের করোনা নেগেটিভের কথা সবার আগে টুইটারে নিজেই জানিয়েছিলেন অভিষেক বচ্চন। সেখানে তিনি লেখেন, 'সৌভাগ্যক্রমে আমার বাবার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সে এখন বাড়িতে থাকবে এবং বিশ্রাম নিবে। আপনাদের প্রার্থনা ও ভালোবাসার জন্য ধন্যবাদ।'

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন অভিনীত সবশেষ সিনেমা 'গুলাবো সিতাবো'। সুজিত সরকারের পরিচালনায় নির্মিত সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এছাড়াও 'ব্রহ্মাস্ত্র', 'ঝুন্ড'-এর মতো সিনেমাগুলোতে অভিনয় করবেন ৭৭ বছর বয়সী এই অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন