Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর বাউফলে আ: লীগের অভ্যন্তরীন কোন্দলের জেরে গতরাতে নিহতের ঘটনায় আটক-৯

পটুয়াখালী জেলা ও বাউফল উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১:৫৪ পিএম

গতকাল রবিবার রাতে জেলার বাউফলের কেশবপুরে স্থানীয় আওয়ামীলীগের অভ্যন্তরীন কোন্দলে পূর্ব বিরোধের জেরে ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি-রুমন তালুকদার(৩০)ওযুবলীগ কর্মী ইসরাত(২৪)খুন হয়েছেন প্রতিপক্ষের হাতে।

এদিকে এ ঘটনায় পুলিশ নয়জনকে ইতোমধ্যে আটক করেছেন বলে জানিয়েছেন বাউফর থানার ওসি (তদন্ত) আল মামুন।আটককৃতরা হচ্ছেন জিহাদ হাসান (১৭) মো:নাইম(১৮) রাসেদ (১৮) নুর ইসলাম(৩৮) সাব্বির(১৫) রাসেল হাওলাদার (৩২)কাওসারআকন(১৮)আবু তাহের(৫০)সাইম(১৪)।তবে গতকালের হত্যাকান্ডের ঘটনার মামলা পক্রিয়াধীন বলে তিনি জানান ।
এদিকে গতকালের হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িতের অভিযোগে দুই নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি রফিকুলের ভাই নুরুর কেশবপুরের বাড়ীর সামনে রক্ষিত মাইক্রোবাস কে-বা কাহারা পুড়িয়ে দেয়।
নিহত দুজনের লাশ ময়নাদতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। বিকেল ৪ টায় কেশবপুর কলেজ মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাউফল উপজেলা দপ্তর সম্পাদক ফরিদ আহম্মেদ,নামাজে জানাযায় স্থানীয় সংসদ সদস্য সাবেক চীফ হুইপ আ,স,ম ফিরোজ উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন বাউফল উপজেলা দপ্তর সম্পাদক ফরিদ আহম্মেদ।
বাউফলে অবস্থানরত পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান,ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশ তৎপর রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত দু’জনের লাশ ময়নাদতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।বর্তমানে পরিস্থীতি নিয়ন্ত্রনে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ