Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ধামরাইয়ে ৫ দিনেও নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি আপন দুই সহোদর ভাইয়ের

ধামরাই(ঢাকা) উজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ২:৩৩ পিএম

ঢাকার ধামরাইয়ে সালেহুন সিদ্দিক সুফি (১৩) ও সাকরান সাজিদ সানি (৬) নামের আপন ২ সহোদর ভাই গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ রয়েছে।

আজ সোমবার দুপুর পর্যন্ত নিখোঁজের ৫দিন হলেও আইন শৃংখালা বাহিনী শিশু দুইটি উদ্ধার করতে পারেনি।

ওইদিন সকালে আপন ২ ভাই সালেহুন সিদ্দিক সুফি ও সাকরান সাজিদ সানি মা সোনিয়ার কাছে বাসার একটু দুরে হাজিপুর ব্রিজে বন্যার পানি দেখার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর থেকে তারা আর বাসায় ফেরেনি।

এ নিখোঁজদের বাবা মনিরুল ইসলাম ওই দিনই ৩০ জুলাই ধামরাই থানায় সাধারণ ডায়েরি করেন ডাইরী নং ১৩২৯।

নিখোঁজের বাবার বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর থানার বাথানগাছী গ্রামে। বর্তমানে ধামরাই পৌরশহরের পাঠানটোলা মহল্লার নাসিম এর বাড়ির ভাড়াটিয়া। নিখোাঁজদের বাবা মুন্নু সিরামিকসে চাকরি করেন।

নিখোাঁজ সালেহুন সিদ্দিক সুফি পৌর শহরের বিজয়নগর এলাকার একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ও সাকরান সাজিদ সানি পাঠানটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীতে লেখাপড়া করতো।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, নিখোঁজ দুই সহোদরের ব্যাপারে প্রতিটি থানায় বার্তা পাঠানো হয়েছে। বর্তমানে নদীতে ভরা পানি ও ¯্রােত তাই বিভিন্ন জায়গায় নৌকা দিয়ে খোঁজ করা হচ্ছে। তবে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

২৭ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন