Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

করোনায় মারা গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৩:০৫ পিএম

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবা বিশিষ্ট টেলিভিশন ব্যক্তিত বরকতউল্লাহ।

সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, বরকত আংকেল সকাল ৯টা ৩০ মিনিটে চলে গেছেন আমাদের ছেড়ে। অনেক প্রার্থনা। একটুপর মিরপুর নিয়ে যাওয়া হবে এই গুণী মানুষকে।

এর আগে নিজের ফেইসবুকে এক স্ট্যাটাসে বিজরী লিখেন, আমার বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন। উনার করোনা ধরা পড়েছে। সবার দোয়া চাই।

এদিকে অভিনেত্রী সুবর্ণা মুস্তফা তার ফেইসবুক অ্যাকাউন্টে লিখেছেন, খ্যাতিমান নির্মাতা ও টেলিভিশন ব্যক্তিত্ব বরকত উল্লাহ ভাই মারা গেছেন।

হুমায়ুন আহমেদের ‘কোথাও কেউ নেই’ নাটকের প্রযোজক ছিলেন বরকতউল্লাহ। এই নাটকটিতে বাকের ভাই চরিত্রে অভিনয় করেছিলেন আসাদুজ্জামান নূর।

নাটকে বাকের ভাইয়ের ফাঁসি ঠেকাতে রাজপথে আন্দোলন করেছিল সাধারণ মানুষ। তখন নাট্যকার হুমায়ূন আহমেদের সঙ্গে প্রযোজক বরকতউল্লাহর বিরুদ্ধেও স্লোগান দেওয়া হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

১২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ