Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেতু থেকে লাফিয়ে স্ত্রীর সামনেই স্বামীর আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৩:২৯ পিএম

স্বামী-স্ত্রী মিলে যাচ্ছিলের বেড়াতে। স্ত্রী বাবার বাড়ী আর স্বামী যাচ্ছিলেন শ্বশুরবাড়ি। কিন্তু পথেই স্ত্রীর সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েন। আর এক পর্যায়ে তিনি আত্মহত্যা করেন।
জানাযায়, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় জোবায়ের আলম জয় (২২) নামে এক যুবক তার স্ত্রীর সামনেই আত্মহত্যা করেছেন। গত রোববার দুপুরে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু থেকে লাফিয়ে আত্মঘাতী হন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে স্ত্রীসহ অটোবাইকে করে শ্বশুরবাড়ি লালমনিরহাটে যাচ্ছিলেন জয়। অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে তিনি হঠাৎ অটো থেকে নেমে পড়েন। পরে দৌঁড়ে গিয়ে সেতুর রেলিংয়ের উপর উঠে লাফ দেন। নদীতে তীব্র স্রোত থাকায় সঙ্গে সঙ্গেই জয় পানিতে ডুবে যান।

এদিকে সেতুর ওপর থেকে স্বামীর ডুবে যাওয়া দেখে আহাজারি করতে করতে জ্ঞান হারান জয়ের স্ত্রী স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে তাকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে বিকেল ৩টার দিকে জয়ের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেতু

১১ জানুয়ারি, ২০২৩
৩১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ