Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

৩ এতিম শিশুর দায়িত্ব নিলেন সোনু সুদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৩:৩৩ পিএম

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর থেকেই নানাভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। কখনো পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন, কখনো অসহায় মানুষদের সাহায্য করেছেন আবার কখনো পুলিশ কিংবা স্বাস্থ্যকর্মীদের উপহার দিয়েছেন অভিনেতা। একের পর এক মানবিক উদ্যোগ নিয়ে পর্দার খলনায়ক সবার কাছে বাস্তবের হিরো বনে গেছেন।

এবার সোনুর আরও একটি সেবামূলক উদ্যোগ সবার নজর কেড়ে নিয়েছেন। তেলেঙ্গানার পিতৃমাতৃহীন ৩ এতিম শিশুকে দত্তক নিয়েছেন এই চিত্রতারকা।

সম্প্রতি ওই তিন শিশুর দুর্দশার কথা জানিয়ে সোনুকে টুইট করেন রাজেশ নামের এক ব্যক্তি। সেখানে অভিনেতকে উদ্দেশ্য করে লেখেন, তেলেঙ্গানার ইয়াদারি ভুবনগিরি জেলার ৩ শিশু তাদের বাবা-মাকে হারিয়েছে। ওদের দেখভালো করার কেউ নেই। ওদের মধ্যে যে বড় সে কোনোভাবে অন্যদের দেখভাল করছে। ওরা এতিম হয়ে গিয়েছে। অনুগ্রহ করে ওদের পাশে দাঁড়ান।'

রাজেশের ওই টুইট প্রকাশ্যে আসতেই সোনু ওই শিশুদের কাছে টেনে নেওয়ার কথা জানান। অভিনেতা লেখেন, 'ওরা আর অনাথ নয়। ওদের দায়িত্ব আমার।' অভিনেতার মহানুভবতায় দারুণ খুশি ভক্তরা। পাশাপাশি সোনুর প্রশংসায় পঞ্চমুখ নেটজনতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন