Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

কুয়েতে ফ্লাইট বাতিল করল বিমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৪:০৬ পিএম | আপডেট : ৫:৪৪ পিএম, ৩ আগস্ট, ২০২০

কুয়েত সরকারের নিষেধাজ্ঞার কারণে ঢাকা-কুয়েত-ঢাকা রুটে ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। গত শনিবার (১ আগস্ট) থেকে দেশটিতে ফ্লাইট চালু করা হবে বলে ঘোষণা দিয়েছিল রাষ্ট্রায়ত্ব বিমান সংস্থাটি।
বিমানের ওয়েবসাইটে এই তথ্য জানিয়েছে বিমান।

জানানো হয়েছে, ৪ আগস্ট থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই স্থগিতাদেশ বলবত থাকবে। কুয়েতগামী বিমান যাত্রীদের পরবর্তী ভ্রমণের জন্য বিমানের হেলফ লাইন বা কল সেন্টার +৮৮০১৭৭৭৭১৫৬১৩-১৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এর আগে করোনাভাইরাস সংক্রমণ রোধে গতকাল রবিবার (২ আগস্ট) ৩১টি দেশে বাণিজ্যিক ফ্লাইট বন্ধ করে দেয় মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে। দেশটির সিভিল অ্যাভিয়েশনের মহাপরিচালক ফ্লাইট বন্ধের এ তথ্য জানান।

এ নিষেধাজ্ঞার তালিকায় রয়েছে ভারত, পাকিস্তান, মিশর, ফিলিপাইন, লেবানন, শ্রীলঙ্কা। এসব দেশের বড় আকারের বিমান যোগাযোগ রয়েছে কুয়েতের সঙ্গে। তালিকায় চীন, ইরান, ব্রাজিল, মেক্সিকো, ইতালি ও ইরাকও রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ