Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৫:৩৭ পিএম

শেষপর্যন্ত করোনা যুদ্ধে হেরে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন একাত্তরের বীরযোদ্ধা, মুক্তিযুদ্ধকালীন পটুয়াখালীর ডেপুটি কমান্ডার, জাসদ স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সেক্টর কমান্ডারস ফোরামের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত (৭২)(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ বিকেল পৌনে চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুই সপ্তাহ আগে তিনি করোনান আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।
তিনি ঢাকায় আইন পেশায় নিয়োজিত ছিলেন।



 

Show all comments
  • মোঃ মিজানুর রহমান ৪ আগস্ট, ২০২০, ১০:৫২ পিএম says : 0
    মুক্তি যোদ্ধার চিকিৎসা গুরুত্ব সহকারে করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের দিক নির্দেশনা দেয়া উচিত। সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ও কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
    Total Reply(0) Reply
  • মোঃ মিজানুর রহমান ৪ আগস্ট, ২০২০, ১০:৪৬ পিএম says : 0
    মুক্তি যোদ্ধার চিকিৎসা গুরুত্ব সহকারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দিক নির্দেশনা দিতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। এব্যাপারে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ও কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২৩ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ