Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ঢাবি প্রক্টরিয়াল টিমের ওপর হামলা শাহবাগ থানায় আটক ৬ জনকে জিজ্ঞাসাবাদ চলছে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৬:৫৪ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের চার সদস্যের ওপর হামলার অভিযোগে সন্দেহভাজন ৬ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এদের মধ্যে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের (ঢাকা মহানগর দক্ষিণের ২১ নম্বর ওয়ার্ড) অনুসারীরাও রয়েছেন। গত শনিবার ঈদুল আজহার দিন সন্ধ্যা সাতটার দিকে টিএসসির সড়কদ্বীপে ওই হামলার ঘটনা ঘটে। হামলায় আহত চারজনই এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। এ ঘটনায় গত রোববার ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে রাজধানীর শাহবাগ থানায় অভিযোগ দায়ের করা হয়।
শাহবাগ থানার ওসি (তদন্ত) আরিফুর রহমান সরদার সোমবার সন্ধ্যায় দৈনিক ইনকিলাবকে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের করা অভিযোগ তদন্তের অংশ হিসেবে ৬ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার থানায় ডেকে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে, তারা এখন থানাতেই রয়েছেন। এদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের স্টাফদের কয়েকজন সন্তানও রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ