Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

মির্জাপুরে মায়ের সঙ্গে গোসলে গিয়ে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৬:৫৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে মায়ের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নওশাদ হোসেন নামে সপ্তম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। 

সোমবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলা সদরের পুষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।
নওশাদ পুষ্টকামুরী গ্রামের হারুন অর রশিদ পান্নার ছেলে। সে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল।
পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর পুরাতন অংশের পুষ্টকামুরী চরপাড়া এলাকা বেশ কিছু দিন ধরে বন্যার পানিতে ডুবে যাওয়ায় সেখানে প্রবল ¯্রােত প্রবাহিত হচ্ছে। মহাসড়কের উপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ার এই দৃশ্য গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যসে ভাইরাইল হলে স্থানীয়রাসহ পাশ্ববর্তী এলাকার লোকজন ওই স্থানে গোসল করতে আসতে থাকে। সোমবার দুপুরে নওশাদ তার মা ও কয়েকজন বন্ধু মিলেও সেখানে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে সাতার না জানা নওশাদ সকলের অজান্তে পানির ¯্রােতে পাকা সড়ক থেকে বিলের পানিতে তলিয়ে যায়। পরে তাকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হয়। সেখানে ডুবুরি দল না থাকায় টাঙ্গাইল ফায়ার সার্ভিস থেকে ডুবুরি দল খবর দিয়ে নিয়ে আসা হয়। পরে খোঁজাখুজির এক পর্যায়ে বিকেল সাড়ে চারটার দিকে মহাসড়ক থেকে আনুমানিক ৫০ গজ ভাটিতে পুষ্টকামুরী বিল থেকে উদ্ধার নওশাদের মরদেহ উদ্ধার করা হয়।
এদিকে স্কুল ছাত্র নওশাদের মরদেহ উদ্ধারের পর এলাকাবাসী ও তার বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র উপসহকারি পরিচালক খন্দকার আবদুল জলিল জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বিলের পানি থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন