Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সুশান্তের মৃত্যুতে স্বজনপোষণ বিতর্কে মুখ খুললেন অঙ্কিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৭:০২ পিএম
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হিসেবে স্বজনপোষণকেই দায়ী করছেন অনেকে। অভিনেতার মৃত্যুর পর থেকে বিষয়টি নিয়ে সরব হয়েছেন বলিউডের একাংশ। এই অভিযোগে টিনসেল টাউনের একাধিক নামি নির্মাতা ও তারকাদের বিরুদ্ধে তোপ দেগেছেন। তবে এবার সাবেক প্রেমিকের মৃত্যুর ঘটনায় নেপোটিজমের তত্ত্ব একপ্রকার খারিজ করে দিলেন অঙ্কিতা লেখান্ডে!
 
সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিতা লেখান্ডে জানিয়েছেন, 'ইন্ডাস্ট্রিতে আমি নিজেও নতুন। আর বলিউডের ভেতরের খবর সম্পর্কেও ততটা জানিনা। কিন্তু এটা ঠিক স্বজনপোষণ সব জায়গাতেই আছে। সেটা অস্বীকার করার কিছু নেই।'
 
অঙ্কিতা আরও বলেন, সুশান্তের মৃত্যুর জন্য সঞ্জয়লীলা বানসালীর প্রসঙ্গ আসছে। এ বিষয়ে আমি বলতে চাই, সঞ্জয় স্যার ওকে একাধিক সিনেমার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সুশান্ত নিজের কিছু কারণে তার সঙ্গে কাজ করেনি। সঞ্জয় স্যার সব সময় প্রতিভাকে সুযোগ দিয়েছেন। এটা আমি বলতে পারছি কেননা ওই সময় আমি সুশান্তের সঙ্গে ছিলাম। পাশাপাশি একতা কাপুরের সঙ্গেও যে সুশান্তের ভালো সম্পর্ক ছিলো সেকথাও জানান অঙ্কিতা।
 
ওই সাক্ষাৎকারে করণ জোহরের বিষয়ে অঙ্কিতাকে প্রশ্ন করা হলে তিনি জানান, 'উনার (করণ জোহর) সম্পর্কে আমি স্পষ্ট করে কিছু বলতে পারব না। কেননা সুশান্ত যখন করণের সিনেমা করেছিল, তখন আমি তার সঙ্গে ছিলাম না। ততদিনে আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।'


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ