Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

প্রায় ৯ দিন অতিবাহিত হলেও নিঁখোজ রিক্সা চালক শফিকুলের সন্ধান মেলেনি

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৭:২১ পিএম

প্রায় ৯ দিন অতিবাহিত হলেও নিঁখোজ রিক্সা চালক শফিকুল ইসলাম মন্ডলের সন্ধান মেলেনি। ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের আরামবাড়ীয়া গ্রামের নাজিমউদ্দীন মন্ডলের ছেলে শফিকুল (৪৫) গত ২৬ জুলাই রিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। আজ ৩ আগষ্ট পর্যন্ত বাড়ী ফিরে আসেনি। নিখোঁজ শফিকুলের পিতা মাতা স্ত্রী পুত্র কন্যাসহ আত্মীয় স্বজন অনেক খোঁজ করেও তার সন্ধান পায়নি। এব্যাপারে ঈশ্বরদী থানায় একটি জিডি করা হয়েছে পরিবারের পক্ষ থেকে। দীর্ঘ সময় গড়িয়ে গেলেও শফিকুল বাড়ী ফিরে না আসায় পিতামাতা, স্ত্রী, ৩ ছেলে মেয়েসহ আত্মীয় স্বজন উদ্বিগ্ন হয়ে পড়েছে। কোন ছিনতাইকারী চক্র রিক্সার জন্য তাকে হত্যা করে লাশ গুম করতে পারে বলে আশংকা করছেন। একেতো করোনার অভিশাপ তারওপর স্বজন হারানোর ব্যাথায় শোকে মুয্যমান হয়েগেছে গোটা পরিবার। মাটি হয়েগেছে ঈদের আনন্দ।
শফিকুলের নিখোঁজ হওয়ার বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, ঘটনাটি আমি গতকাল জানতে পেরেছি। বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে নিয়ে অনুসন্ধান অব্যাহত রেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন