Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সুশান্তের তদন্তকারী কর্মকর্তাকে জোরপূর্বক কোয়ারেন্টিনে পাঠানোর অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ৮:২৮ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে উত্তাল গোটা দেশ। অভিনেতার মৃত্যুর পর থেকেই সুষ্ঠু বিচারের দাবিতে সোশ্যাল মিডিয়ায় চলছে ট্রেন্ড। একের পর এক চাঞ্চল্যকর তথ্যে ঘনীভূত হচ্ছে নায়কের মৃত্যু রহস্য।

সম্প্রতি সুশান্তের বাবা কে কে সিং অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনার থানায় মামলা করেন। এরপরই মৃত্যু রহস্যে উদঘাটনে তদন্তে নামে বিহার পুলিশ। এমনকি ৪ সদস্যের একটি পুলিশের টিম মুম্বাইয়ে পৌঁছেই শুরু করেন তদন্ত।

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটন করতে মুম্বাইয়ের অলিতে-গলিতে ঘুরে বেড়াচ্ছেন বিহার পুলিশ। তবে অভিযোগ উঠেছে, তদন্তে মুম্বাই পুলিশ তাদেরকে সহযোগিতা করছে না। এমনকি পাটনার পুলিশ সুপার বিনয় তিওয়ারি মুম্বাই পৌঁছালে জোরপূর্বক তাকে ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠিয়েছে বিএমসি। পাশাপাশি তার হাতে কোয়ারেন্টিন স্টাম্পের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বোন শ্বেতা সিং লিখেছেন, 'এটা কি আসলেই সত্যি? ভেবেই অবাক হচ্ছি যে, কাজের সময় একজন পুলিশ অফিসারকে কিভাবে জোরপূর্বক ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠানো যায়?'

এদিকে সুশান্তের বাবা কে কে সিংয়ের দায়ের করা মামলার পর থেকেই লোকচক্ষুর আড়ালে চলে গেছেন রিয়া চক্রবর্তী। নিজেকে পুলিশি গ্রেফতার থেকে রক্ষা করতেই এমনটি করেছেন তিনি। শুধু তাই নয়, দেশটির সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করেছেন রিয়া। অন্যদিকে তার একক শুনানি আটকাতে আদালতে ক্যাভিয়েট দাখিল করেছেন অভিনেতার পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন