Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে জমির আইল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১০:০৮ পিএম

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছি মÐলপাড়া গ্রামে জমির আইল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে পানিয়া বর্মন(৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়,দোগাছি মÐলপাড়া গ্রামের পানিয়া বর্মন বাড়ির পাশে জমিতে আমন ধানের রোপা লাগাতে গিয়ে দেখতে পায় তার জমির আইল ভেঙ্গে পড়ার উপক্রম হয়েছে।ওই সময় তার জমির লাগোয়া ফাকাসু বর্মন তার জমিতে কাজ করছিল।এতে আইল কেটে ফেলার কথা জিজ্ঞাসা করলে পানিয়া ও ফাকাসুর মাঝে বাক বিতন্ডা থেকে সংঘর্ষের সৃষ্টি হয়।এক পর্যায়ে ফাকাসু বর্মন চারা পরিবহনের বাংকুয়া দিয়ে পানিয়া বর্মনের পেটে সজোরে গুতা মারলে সে মাটিতে পড়ে যায় এবং ঘটনাস্থলে মারা যায়।প্রত্যক্ষদর্শীরা ছুটে এসে পানিয়ার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
এ ঘটনায় পানিয়া বর্মনের ছেলে বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
বালিয়াডাঙ্গী থানার দায়িত্বপ্রাপ্ত ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। তবে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে , পুলিশের নাকের ডগা দিয়ে আসামীরা ঘুরলেও তাদেরকে গ্রেফতার করা হচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন