Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিসিবি প্রধানের ব্রিফিংয়ে চার সংবাদমাধ্যমকে প্রবেশে বাধা

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসানের ব্রিফিংয়ের সময় ঢুকতে বাধা দেওয়া হয়েছে চারটি সংবাদমাধ্যমের কর্মীকে। পরে ভেতরের অন্য সাংবাদিকরা প্রশ্ন তুললে তাদের ঢুকতে দেওয়া হয়। বিসিবি প্রধান জানান, সংবাদকর্মীদের আমন্ত্রণের ক্ষেত্রে আপাতত ‘সিলেক্টিভ’ হবে বিসিবি। পরে আবার তিনি দাবি করেন, যোগাযোগের ঘাটতি থাকতে পারে।
গতকাল দুপুরে সংবাদকর্মীরা নিয়মিত খবর সংগ্রহের কাজে বিসিবিতে গিয়ে জানতে পারেন দুপুরে ধানম-িতে বেক্সিমকো কার্যালয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন বোর্ড প্রধান।  কিন্তু বেক্সিমকো কার্যালয়ে গিয়ে প্রবেশপথে বাধা পান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম, ডেইলি স্টার, প্রথম আলো ও সময় টিভির সংবাদকর্মীরা। কারণ হিসেবে বলা হয়, প্রতিষ্ঠানগুলোর নাম বিসিবি থেকে পাঠানো তালিকায় নেই। তাৎক্ষনিকভাবে বিসিবির প্রধান নির্বাহী ও মিডিয়া কমিটির চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু দুজনের কেউই ফোন ধরেননি। বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। পরে বোর্ড প্রধান জানান , আমন্ত্রণ পাওয়া প্রতিষ্ঠানগুলোকেই কেবল ঢুকতে দেওয়া হয়েছে। বিডিনিউজ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিবি প্রধানের ব্রিফিংয়ে চার সংবাদমাধ্যমকে প্রবেশে বাধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ