Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীর ছৈলাবুনিয়ায় আ.লীগের অফিস ভাংচুর, গ্রেফতার ৩

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ১২:৩৫ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জের আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের অফিসের জমির মালিকানা দাবী করে এলাকার সেলিম হাওলাদারের নেতৃত্বে অফিস ভাংচুর করা হয়েছে সোমবার রাত ১টার দিকে।এ ঘটনায় রাতে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ ।গ্রেফতারকৃতরা হচ্ছেন সেলিম হাওলাদার (৫৫)তার চাচাতো ভাই কবির (৪৫)ওমিজান(৪৫)।

মির্জাগঞ্জের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ঐ অফিসটি করোনা পরিস্থীতির কারনে দীর্ঘদিন ব্যবহার করা হয়নি এ ছাড়াও সাম্প্রতিক ঘূর্নিঝড় আমফনের কারনে ক্ষতিগ্রস্থ হয়। গতকাল বিকেলে স্থানীয় নেতৃবৃন্দ সভা করে ঘরটি সংস্কারের সিদ্ধান্ত নেয়। এদিকে ঐ ঘরের জমির দাবীদার সুলতান হাওলাদার গং তারা তাদের জায়গায় কাজ শুরুর কথা বলে ঘরটি সংস্কার করার বাধা দেয়ার উদ্দেশ্যে ভাংচুর করে রাস্তার পাশে ফেলে দেয়। রাতেই ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায় ।প্রাথমিক স্বাক্ষ্য প্রমান শেষে তিনজনকে গ্রেফতার করে নিয়ে আসে।তবে জায়গাটি রাস্তার পাশে ,কেউ বলে খাস জমি,কেউ বলে ব্যাক্তিগত রেকর্ডীয় জমি বলে দাবী করে বলে ,জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।
এ বিষয়ে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাতেম আলী শিকদার থানায় বাদী হয়ে একটি মামলা পক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙচুর

২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন