Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে এক নারী সহ দুজনের লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ২:১০ পিএম

ফরিদপুরে পৃথক দুটি স্থান থেকে এক নারী সহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের সিংগারিয়া গ্রামের বিল এলাকা থেকে বস্তাবন্দী অজ্ঞাতনামা এক মহিলার(৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১০টার দিকে পুলিশ অজ্ঞাতনামা ওই মহিলার লাশ উদ্ধার করে। লাল পায়জামা ও সাদা রঙের জামা পরিহিত রয়েছে লাশের গায়ে। এছাড়া একটি রড ও কাল দড়িসহ একটি ওজনবাট খারা পাথর আলামত হিসাবে জব্দ করা হয়েছে। আর এ ঘটনায় জরিত থাকার সন্দেহে সিংগারিয়া গ্রামের মনির হোসেনের স্ত্রী ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ঘটনার রাতেই ভাঙ্গা থানার অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম ও ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় শত শত গ্রামবাসী সেখানে উপস্থিত হয়ে ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

অপরদিকে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের উলুকান্দা গ্রামের নিজ বাড়ীর একটি গাছ থেকে পরিবহন বাসের সুপার ভাইজার আইয়ুব আলী হাওলাদার(৪৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় তার লাশটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে তিনি গাছে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
এদিকে পুলিশ দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ