Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

শুটিংয়ে ফিরছেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ২:৪৫ পিএম

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে দীর্ঘদিন ধরে বলিউডের কার্যক্রম বন্ধ ছিলো। তবে সম্প্রতি সকল স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ের অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। এরপর থেকেই বি টাউনে রীতিমতো তোরজোর শুরু হয়ে গেছে। ইতোমধ্যে শুটিংয়ে ফিরেছেন অনেকেই। এবার শুটিংয়ে ফেরার ঘোষণা দিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন অক্ষয় কুমার। সেখানে তিনি বলেন, 'হ্যাঁ, শুটিংয়ে তো অবশ্যই ফিরতে চাই। এভাবে আর কতদিন ঘরে বসে থাকব। তাই সিদ্ধান্ত নিয়েছি খুব দ্রুতই সেটে ফেরার। তবে সিনেমার শিল্পী ও কলাকুশলীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে তবেই কাজ শুরু করতে চাই।'

অক্ষয় আরও বলেন, 'প্রায় ৫ মাস ধরে কাজ থেকে দূরে আছি। এটা আমার জন্য মোটেও সুখকর নয়। কেননা আমি ঘরে বসে থাকার মতো মানুষ নই। আশা করছি, খুব শিগগিরই ক্যামেরার সামনে ফিরতে পারব। ইতোমধ্যে অনুমতির জন্য আবেদন করেছি, অনুমতি মিললেই সেটে ফিরতে পারব। আর এজন আমি দারুণ উচ্ছ্বসিত!'

এদিকে দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে রোহিত শেঠির পরিচালনায় 'সূর্যবংশী' সিনেমার কাজ শেষ করেছেন অক্ষয় কুমার। এছাড়াও তার হাতে রয়েছে 'বেলবটম' ও 'আতরাঙ্গি রে' সিনেমার কাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ