Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ব্যবস্থা নেয়নি মুম্বাই পুলিশ, পালিয়ে বেড়াচ্ছে দোষীরা: সুশান্তের বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৩:৩৪ পিএম

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর দেড় মাস পেরিয়ে গেলেও, এখনও রহস্য উন্মোচন হয়নি। তবে গত ২৫ জুলাই সুশান্তের বাবার করা মামলার পরে তদন্তে নতুন মোড় নিয়েছে। এরপর থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে।

অভিনেতার মৃত্যুর ন্যায় বিচারের দাবিতে যখন উত্তাল নেটদুনিয়া, ঠিক সেই মুহুর্তে একটি ভিডিও বার্তা দিলেন সুশান্তের বাবা কে কে সিং। সেখানে তিনি বলেন, 'ফেব্রুয়ারী মাসেই আমি মুম্বাই পুলিশকে জানিয়েছিলাম যে, সুশান্তের জীবন সঙ্কটে। ২৫ ফেব্রুয়ারিতে যাদের বিরুদ্ধে অভিযোগ করেছিলাম, তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়নি মুম্বাই পুলিশ। অবশেষে ১৪ জুন বড় একটা দুর্ঘটনা ঘটে গেলো।'

ভিডিওতে তিনি এও বলেন, 'সুশান্তের চলে যাওয়ার ৪০ দিন পেরিয়ে গেলেও কোনো ব্যবস্থা না নেওয়ায় আমি পাটনা থানায় মামলা করেছি। এরপরই তদন্তে নামে বিহার পুলিশ। মিথ্যার আশ্রয় নিয়ে পালিয়ে বেড়াচ্ছে দোষীরা। তারা আইনের ধরা ছোঁয়ার বাহিরে? আমার পাওয়ার আর কিছু নেই। শুধু ছেলের ন্যায় বিচার আমি চাই।'

এদিকে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে পাটনার থানায় মামলা দায়ের করেন কে কে সিং। রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, মানসিক চাপ সৃষ্টি করা, ব্ল্যাকমেইল, আর্থিক প্রতারণা ও বিশ্বাসঘাতকার অভিযোগ এনেছেন তিনি। এই অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের রাস্তা চষে বেড়াচ্ছেন বিহার পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ