Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সারা আলীর যে ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৪:২৫ পিএম

বলিউডের নতুন প্রজন্মের যে ক'জন নায়িকা আছেন তাদের মধ্যে অন্যতম সাইফ কন্যা সারা আলী খান। 'কেদারনাথ' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন তিনি। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। লাভ আজ কাল ও সিম্বা'র মতো সিনেমাতেও দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

দেশজুড়ে লকডাউন শুরু হলে ঘর বন্দি হন সারা আলী খান। মুম্বাইয়ের বাড়িতে মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গে আনন্দঘন সময় কাটাচ্ছেন তিনি। সেসব মুহুর্তের ছবি ও ভিডিওগুলো নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সঙ্গে শেয়ারও করে নিচ্ছেন এই চিত্রতারকা। যা হাতে পেয়ে দারুন খুশি ভক্তরাও।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন সারা। যেখানে সুইমিং পুলে ভাই ইব্রাহিমের সঙ্গে খুনসুটিতে মেতেছেন তিনি। ক্যাপশনে তিনি লেখেন, 'যখন সে বলে যে, সে সবসময় আমার পেছনে ফিরে আসে।'

সারার ওই ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। নায়িকার ভিডিওতে নানা মন্তব্য করছেন তার ভক্তরা। একজন লিখেছেন, 'আপনি খুব সুন্দর, আপনার নতুন সিনেমার অপেক্ষায় আছি।' আরেকজন কটাক্ষ করে লিখেছেন, 'ভাইয়ের সঙ্গে সুইমিংপুলে নেমে খুনসুটিতে মেতেছেন। তাও আবার বিকিনি পরে, লজ্জা নেই আপনাদের!'

প্রসঙ্গত, ডেভিড ধাওয়ানের 'কুলি নাম্বার ওয়ান' সিনেমাতে দেখা যাবে সারা আলীকে। লকডাউনের আগে সিনেমার শুটিং শুরু হলেও পরবর্তীতে তা বন্ধ হয়ে যায়। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমার বাকি অংশের কাজ শুরু হবে। এছাড়াও ধানুশের বিপরীতে 'আতরঙ্গি রে' সিনেমাতে দেখা যাবে তাকে।

সারা আলীর ভিডিওটি দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ