Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

রাজশাহীতে স্বস্তির বৃষ্টি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৫:০১ পিএম

রাজশাহীতে প্রচন্ড ভ্যাপসা গরমের পরে হটাৎ প্রশান্তির বৃষ্টি ঝড়েছে। আজ মঙ্গলবার দুপুরে রাজশাহীতে মুষলধারে বৃষ্টিপাত হয়েছে। দীর্ঘক্ষণ বৃষ্টিতে এক প্রকারের প্রশান্তি এনেছে জনজীবনে।
এই বৃষ্টিতে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন মানুষ। সকাল থেকেই চলছিল সূর্য আর মেঘের লুকোচুরি খেলা। কখনও রোদ কখনও মেঘলা আবহাওয়া। তবে ঘড়ির কাঁটায় দুপুর একটা কুড়ি মিনিটে যেন সন্ধ্যা নেমে আসে পদ্মাপাড়ের এই জনপদে। দমকা হাওয়াসহ মুষলধারে বৃষ্টি শুরু হয়। বিকাল পর্যন্ত দমকা হাওয়া আর মেঘের গর্জনে বৃষ্টি চলছিল।
রাজশাহী আবহাওয়া পর্যবেক্ষণাগারের ইনচার্জ আবহাওয়া কর্মকর্তা রহিদুল ইসলাম বলেন, উত্তর বঙ্গোপসাগরে লঘুচাপের সৃষ্টি হয়েছে। এতে মৌসুমি বায়ু আবারো সক্রিয় হয়ে উঠেছে। যার প্রভাবে দেশের অনেক জেলাতেই বৃষ্টিপাত হচ্ছে বা হবে। তার ধারাবাহিকতায় রাজশাহীতে বৃষ্টিপাত শুরু হয়েছে। এর প্রভাবে আগামী দুইদিন রাজশাহীতে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ