Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৭

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৫:৫৯ পিএম

খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গত ২৪ঘন্টায় ৭জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার এসব ঘটনায় মামলা হয়েছে।
কেএমপি’র মুখপাত্র কানাইলাল সরকার বলেন, গ্রেফতারকৃতরা হল- সোনাডাঙ্গার শেখপাড়া লোহাপট্টির তরিকুল ইসলাম তারেকের ছেলে শরীফুল ইসলাম ইমন (২০), গোবরচাকা খালাশী বাড়ীর সামনে থেকে মোঃ হাশেম আলী খানের ছেলে মোঃ আসাদুজ্জামান হামজা (১৮), রূপসা স্ট্যান্ড রোডের কৃষি ব্যাংকের পেছনের মৃত ফজলুল হক মুন্সীর ছেলে মোঃ জাহিদ হাসান (২০), চট্টগ্রামের হাটহাজারীর বাতুয়া শিকারপুরের নারায়ণ শীলের পুত্র রিপন শীল (২৬), সাতক্ষীরার তালা উপজেলার চরগ্রামের মৃত আনসার শেখের পুত্র মোঃ মহিদুল শেখ (৩১), সাতক্ষীরার পলাশপুর সর্দার বাড়ীর আব্দুল মাজেদ সর্দারের ছেলে মোঃ মেহেদী হাসান (২১) এবং খুলনার দৌলতপুরের পশ্চিম সেনপাড়া বালুর মাঠ এলাকা থেকে মৃত শামসুল হক ফারাজীর ছেলে মোঃ মোস্তফা ফরাজী (৪৫)। এসব মাদক বিক্রেতাদের নিকট হতে ১০লিটার চোলাই মদ এবং ১১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫টি মাদক মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন