Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রংপুর সিটি মেয়র সস্ত্রীর করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৬:৩১ পিএম

রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান ও তার স্ত্রী জেলী রহমানের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য শাখার প্রধান আব্দুল কাইয়ুম জানান, শনিবার নগরীর বাবুখাঁয় স্থানীয় এক ব্যক্তির জানাজার নামাজে অংশ নিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন মেয়র। পরে সেখান থেকে তাকে নগরীর কলেজ রোড়ের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

করোনা আক্রান্ত হয়েছেন ধারণা করে ওইদিন সন্ধ্যায় মেয়র ও তার স্ত্রীর নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। সোমবার রাতে তাদের করোনা আক্রান্তের বিষয়টি রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে নিশ্চিত করা হয়।

বর্তমানে মেয়র ও তার স্ত্রী নগরীর কলেজ রোড়ের খামার মোড়ে এলাকার নিজ বাড়িতে আইসোলেশনে আছেন বলে জানান আব্দুল কাইয়ুম।

এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে আজ বেলা ১১টার দিকে জানানো হয়, রংপুর বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১১৯ জন। এর মধ্যে রংপুরে ৭ জন, পঞ্চগড়ে ৫ জন, নীলফামারীতে ৩ জন, লালমনিরহাটে ১৩ জন, কুড়িগ্রামে ১৭ জন, ঠাকুরগাঁওয়ে ১৪ জন, দিনাজপুরে ৪৩ জন ও গাইবান্ধায় ১৭ জন আছেন।

এছাড়া রংপুরে বিভাগে মোট করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৪১ হাজার ৬০১ জনের। এর মধ্যে মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৬ হাজার ৫৯৯ জন। মোট মৃত্যু হয়েছে ১১৪ জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ