Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

তিন ফুটবলারকে ছাড়ছে না বসুন্ধরা কিংস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৭:২৪ পিএম

কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের বাকি চার ম্যাচকে সামনে রেখে ক’দিন আগেই জাতীয় দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। যে দলে ডাক পাওয়া ৩৬ ফুটবলারের মধ্যে ১৪ জনই বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের। তবে চোট থেকে ফেরা তিন ফুটবলারকে জাতীয় দলের ক্যাম্পের জন্য অনুমতি দেয়নি ক্লাবটি। এরা হলেন- মতিন মিয়া, মাসুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদ। বাকি ১১ জন অবশ্য জাতীয় দলের ব্রিটিশ কোচ জেমি ডে’র তত্বাবধানে অনুশীলন করবেন। জাতীয় দলের অন্য খেলোয়াড়দের সঙ্গে বুধবার থেকেই ক্যাম্পে উঠবেন তারা। করোনাকালে স্বাস্থ্যঝুঁকি এড়াতে খেলোয়াড়দের তিন ধাপে জাতীয় দলের ক্যাম্পে ওঠাবে বাফুফে।

জানা গেছে, বসুন্ধরা কিংস আগেই বাফুফে’কে জানিয়েছিল, চোট কাটিয়ে ওঠা নিজেদের ফুটবলারদের আগস্টের মাঝামাঝিতে ক্যাম্পে ডাকবে তারা। কারণ সেপ্টেম্বরে এএফসি কাপের পরবর্তী পাঁচ ম্যাচের জন্য ক্যাম্প শুরু করবে বসুন্ধরা কিংস। জাতীয় দলের ক্যাম্পের জন্য যে নিজেদের তিন ফুটবলারকে ছাড়ছে না বসুন্ধরা তা বাফুফেকে চিঠি দিয়ে জানিয়েছে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন