Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ক্যাটরিনাকে যা বললেন রণবীর কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৮:২৭ পিএম

বলিউডের আলো ঝলমলে জগতের অন্যতম আকর্ষণ বিভিন্ন অ্যাওয়ার্ড প্রোগ্রামগুলো। টিনসেল টাউনের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে আয়োজকেরা নানা পরিকল্পনা সাজিয়ে থাকেন। নাচ-গান ও নির্দিষ্ট বিভাগে পুরস্কার বিতরণ করা হয়ে থাকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে হাজার হাজার দর্শকদের উপস্থিতিতে ক্যাটরিনার সম্মুখে হাটু গেরে বসে বন্ধুত্বের কথা না ভোলার অনুরোধ জানান রণবীর কাপুর। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

ওই ভিডিওতে ক্যাটরিনার উদ্দ্যেশ্যে রণবীর কাপুর বলেন, 'চলে এসো, হাওয়ায় বসে আমি তোমাকে নিয়ে যাব। তুমি তো আমার বন্ধু। কিন্তু তাকে এই খবরটি জানতে দিও না, যে শুরু থেকেই তোমার বন্ধু ছিল।' রণবীরের মুখে এমন মন্তব্য শুনে পুরো গ্যালারীর দর্শক হেসে উঠেন।

এক সময়ের বহুল চর্চিত জুটি রণবীর-ক্যাটরিনার প্রেমের সম্পর্ক কারোরই অজানা নয়। তবে ২০০৯ সালের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের সময় তারা দু'জন শুধুই ভালো বন্ধু ছিলেন। কেননা সেসময় রণবীরের মনের মানুষ ছিলেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন।

পরে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পরপরই রণবীর ডেট শুরু করেন ক্যাটের সঙ্গে। এরপর এই জুটিকে নিয়ে বি টাউনে নানা গুঞ্জন শোনা গেলেও দীর্ঘস্থায়ী হয়নি তাদের সম্পর্ক। অবশ্য এর কারণটিও সকলেরই জানা।

এদিকে বর্তমানে রণবীরের মনের মানুষ আলিয়া ভাট। অন্যদিকে ক্যাটরিনা তার মন দিয়েছেন ভিকি কুশলকে। ইন্ডাস্ট্রিতে তাদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। তবে এখনও পর্যন্ত তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দু'জনের কেউই। তবে এটা বলা রাখা ভালো যে, এর আগে বলিউডের গুঞ্জন অধিকাংশ ক্ষেত্রেই বাস্তবে পরিণত হয়েছে।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন