Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্ত্রীর সামনেই নদীতে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৯:২০ পিএম

স্ত্রীর সাথে অভিমান করে তার সামনেই নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে স্বামী। গত রোববার দুপুরে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর মধ্য পয়েন্টে এ ঘটনা ঘটে। মৃত যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। সে উপজেলার চন্দ্র খানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুরবাড়ী লালমনিরহাট যাচ্ছিল জয়। এ সময় কোন এক ব্যাপার নিয়ে দুজনের মাঝে মৃদু কথা কাটাকাটি এবং অভিমান চলছিলো। অটোবাইকটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে জয় হঠাৎ অটো থামিয়ে নেমে পড়ে। তার স্ত্রী শিউলি বেগম তাকে আটকাতে অটো থেকে নামতে না নামতেই জয় দৌঁড়ে সেতুর রেলিংয়ের উপর উঠে নদীতে ঝাঁপিয়ে পড়ে। নদীর তীব্র স্রোতের টানে সাথে সাথেই গভীর পানিতে ডুবে যায় সে। চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে আহাজারী করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। প্রায় ২ ঘণ্টা পর বিকাল তিনটায় জয়ের লাশ উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ডুবুরী দল।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন, কারো কোন অভিযোগ না থাকায় লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ