Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে করোনায় মারা গেলেন প্রাথমিক শিক্ষা অফিসের ইন্সট্রাক্টর

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৯:৩৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের ইন্সট্রাক্টর মোঃ আজাদুর রহমান অবশেষে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন। তিনি আজ মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ তথ্যটি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ।
জানা যায় মোঃ আজাদুর রহমান কেরানীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে দীর্ঘদিন যাবত ইন্সট্রাক্টর পদে কর্মরত ছিলেন। কয়েকদিন পুর্বে সে করোনায় আক্রান্ত হন। তার অবস্থা গুরুতর হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান। তার মৃত্যুতে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ, সাধারন সম্পাদক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাগন শোক জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ