Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনার কেন্দুয়ায় বোনের বাড়ী বেড়াতে এসে নৌকা ডুবে শিক্ষার্থীর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৯:৪৫ পিএম

ঈদ উপলক্ষ্যে ঢাকা থেকে নেত্রকোনার কেন্দুয়ায় বোনের বাড়ী বেড়াতে এসে নৌকা ডুবে হাসিবা আক্তার (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মৃত হাফিজা আক্তার ঢাকা জেলার ডেমরা উপজেলার সারুলিয়া এলাকার কবির উদ্দিনের মেয়ে। সে ২০১৯ সালে ডেমরার হাজী মোয়াজ্জেম স্কুল এন্ড কলেজ থেকে এস এস সি পাশ করেছে।
কেন্দুয়া থানার ওসি (তদন্ত) হাবিবুল্লাহ খান জানান, শালিকা হাসিবা আক্তার (১৮) ঈদ উপলক্ষ্যে ঈদের আগের দিন ঢাকা ডেমরার সারুলিয়া এলাকা থেকে কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের দূর্গাপুর গ্রামের ভগ্নিপতি খোকন মিয়ার বাড়ীতে বেড়াতে এসেছিল। মঙ্গলবার দুপুর ১২টার দিকে হাফিজা ভগ্নিপতি খোকনের ভাই হানিফ মেম্বারসহ ৫ জনকে নিয়ে নৌকা যোগে বৌশন বিলের পুকুরিয়া হাওর এলাকায় বেড়াতে যায়। দুপুর ১টার দিকে হঠাৎ দমকা হওয়ায় নৌকাটি কাৎ হয়ে ডুবে যায়। অন্যান্যরা সাতার কেটে তীরে পৌছাতে সক্ষম হলেও সাতার না জানায় হাসিবা পানিতে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন অনেক চেষ্টার পর হাসিবার লাশ উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে কেন্দুয়া থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন